কিংসলের বিষয়ে এড়িয়ে গেলেন হ্যাভিয়ের

এশিয়া কাপ বাছাইয়ের জন্য স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা বসুন্ধরা কিংসের ফুটবলারদের নাম প্রকাশ করেননি। ফুটবলাঙ্গনের আগ্রহ এলিটা কিংসলে হ্যাভিয়ের দলে আছেন কি না। আজ দুপুরে গ্রাসরুট ফুটবল প্রোগ্রাম শেষে উপস্থিত সাংবাদিকদের বিষয়টি এড়িয়ে গেছেন তিনি।

এলিটা কিংসলে প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামীকাল থেকে ক্যাম্প শুরু। সামনে অনুশীলন এখানেই আমাদের মনোযোগ। বসুন্ধরা কিংসের এএফসি কাপের খেলা রয়েছে সেটা পর্যবেক্ষণ করব।’

কোচ এশিয়া কাপ বাছাইয়ের জন্য ৩৬ জনের তালিকা করেছিলেন। সেই তালিকায় কিংসলে নেই এমন ইঙ্গিত দিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

এলিটা কিংসলে বসুন্ধরা কিংসের হয়ে এএফসি কাপ খেলতে পারবেন। এএফসি থেকে এই স্বীকৃতি মেলার পর ফুটবলপ্রেমীদের আগ্রহ ছিল এলিটা এবার জাতীয় দলের জার্সি পড়বেন কি না এই বিষয়ে। এলিটা কিংসলেকে নিয়ে কোচ তেমন প্রতিক্রিয়া ব্যক্ত করেননি। যা ইঙ্গিত দিচ্ছে বাংলাদেশ দলের জার্সিতে এলিটার খেলার স্বপ্ন আরো দীর্ঘায়িত হওয়ার।

জাতীয় দল ঘোষণার পর আলোচনা হয় বিভিন্ন খেলোয়াড় নিয়ে। জুয়েল রানা সহ কয়েকজন খেলোয়াড় কেন নেই এই প্রশ্নের উত্তরে ক্যাবরেরা বলেন, ‘আমরা লিগের খেলা দেখেছি। অনেক খেলোয়াড়ই ছিলেন জাতীয় দলে আসার মতো। আমরা নানা দিক বিবেচনা করে সেরাদেরই নিয়েছি।’

আগামীকাল হোটেল র‍্যাডিসনে ফুটবলাররা ক্যাম্প শুরু করবেন। কিংসের বাইরে থাকা ২১ ফুটবলার ক্যাম্পে উঠবেন।