২৪ বছরের সংসার ভাঙল সোহেল খানের

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদ ক’বছর আগেই ঘটেছিল, এবার সংসার ভাঙল সালমান খানের আরেক ভাই সোহেল খানের।

দাম্পত্যের অবসান ঘটাতে শুক্রবার সোহেল খান ও সীমা খান মুম্বাইয়ের পারিবারিক আদালতে আবেদন জমা দিয়েছেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

তাদের দুজনকে আলাদাভাবে পারিবারিক আদালত থেকে বেরিয়ে যেতে দেখেছেন অনেকেই।

পরিবারের একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে ভারতের সংবাদপত্রটি জানিয়েছে, “সোহেল ও সীমা একসঙ্গে আদালতে উপস্থিত হয়েছিলেন। তারা বিচ্ছেদের আবেদন জমা দিয়েছেন। তবে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই রয়েছে।”

মুম্বাইয়ের পারিবারিক আদালতে চতুর্থ তলায় বিচারকের সামনে আবেদন নিয়ে উপস্থিত হন সোহেল-সীমা। তাদের আবেদন গ্রহণ করে প্রক্রিয়া শুরুর নির্দেশ দিয়েছেন বিচারক।

তবে বিচ্ছেদ নিয়ে সোহেল কিংবা সীমা কেউ এখনও মুখ খোলেননি।

বলিউডের তারকা কাহিনীকার সেলিম খানের তিন ছেলের মধ্যে সবচেয়ে ছোট সোহেল। ১৯৯৮ সালে তিনি বিয়ে করেন সীমা সচদেবকে। এই দম্পতির দুই সন্তান রয়েছে।

২০১৭ সাল থেকেই সীমা ও সোহেল আলাদা ছাদের নিচে থাকছেন, তখন থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন রটছিল।

খান পরিবারের সোহেল ১৯৯৭ সালে আউজার সিনেমা নির্মাণ করে বলিউডে আনুষ্ঠানিকভাবে পা রাখেন। এরপর আরও ছয়টি সিনেমা নির্মাণ করলেও হিট হয়নি কোনোটি।

১৯৯৮ সাল থেকে গোটা বিশেক সিনেমায় অভিনয় করলেও সুপারস্টার বড় ভাই সালমানের ছায়া হয়েই থেকেছেন সোহেল। প্রযোজনাও করেছেন কয়েকটি সিনেমা, সেখানেও অবস্থা একই।

৫১ বছর বয়সী সোহেলের বড় ভাই ৫৪ বছর বয়সী আরবাজ খানের সঙ্গে তার স্ত্রী মালাইকার বিচ্ছেদ হয় ২০১৭ সালে। তারাও বিয়ে করেছিলেন ১৯৯৮ সালে।

তাদের বোন আলভিরা খান বলিউড অভিনেতা অতুল অগ্নিহোত্রীর সঙ্গে ১৯৯৬ সাল থেকে বিয়ের বন্ধনে আবদ্ধ আছেন। তাদের দুই সন্তান রয়েছে।

তাদের সবার বড় ভাই সালমান খান ৫৬ বছর পেরোলেও এখনও কুমারই রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *